ভারোত্তোলনে শাম্মী, সোহান ও জয়দেবের রেকর্ড

 ভারোত্তোলনে শাম্মী, সোহান ও জয়দেবের রেকর্ড

ভারোত্তোলনে শাম্মী, সোহান ও জয়দেবের রেকর্ড



ঢাকা,২৮ ফেব্রুয়ারী : বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন (বিওএ) আয়োজিত  ‘শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস ২০২৩’ আজ (মঙ্গলবার) ভারোত্তোলন ডিসিপ্লিনে রেকর্ড গড়ে স্বর্ণ জিতেছেন শাম্মী সুলতানা, মো. সোহান ও জয়দেব রায়।

তরুণী বিভাগে ৫৫ কেজি ওজন শ্রেণিতে খুলনা বিভাগের শাম্মী সুলতানা স্ন্যাচ ৫০* ও ক্লিন অ্যান্ড জার্ক ৬২* মিলিয়ে ১১২* কেজি উত্তোলন করে স্বর্ণ জিতেছেন। রংপুর বিভাগের অনন্যা রায় স্ন্যাচ ৪২ ও ক্লিন অ্যান্ড জার্ক ৫০ মিলিয়ে ৯২ কেজি উত্তোলন করে রৌপ্য, খুলনা বিভাগের মোসা আয়শা খাতুন স্ন্যাচ ৩৬ ও ক্লিন অ্যান্ড জার্কে ৪০ মিলিয়ে ৮১ কেজি তুলে পেয়েছেন তাম্র।

তরুণ বিভাগের ৬১ কেজি ওজন শ্রেণিতে খুলনা বিভাগের মোঃ সোহান স্ন্যাচ ৯২* ক্লিন অ্যান্ড জার্ক ৯৭* মিলিয়ে ১৮৭* তুলে স্বর্ণ, রংপুর বিভাগের জীবন চন্দ্র রায় স্ন্যাচ ৮২ ও ক্লিন অ্যান্ড জার্ক ৯৫ মিলিয়ে ১৭৭ কেজি তুলে রৌপ্য এবং ঢাকা বিভাগের আনিসুর রহমান অর্ক স্ন্যাচ ৭০ ও ক্লিন অ্যান্ড জার্ক ৮৫ মিলিয়ে ১৫৫ কেজি উত্তোলন করে তাম্র পেয়েছেন।

এই বিভাগের ৬৭ কেজি ওজন শ্রেণিতে রংপুর বিভাগের জয়দেব রায় স্ন্যাচ ৯০* ও ক্লিন অ্যান্ড জার্ক ১১৫* মিলিয়ে ২০৫* কেজি তুলে স্বর্ণ জিতেছেন। রাজশাহী বিভাগের মোঃ রাহিম স্ন্যাচ ৮০ ও ক্লিন অ্যান্ড জার্ক ১০৩ মিলিয়ে ১৮৩ কেজি তুলে রৌপ্য এবং খুলনা বিভাগের মাশরাফি ইসলাম স্ন্যাচ ৮৩ ও ক্লিন অ্যান্ড জার্ক ৯৩ মিলিয়ে ১৭৬ কেজি তুলে তাম্র পেয়েছেন।